Most of the Theory classes of Diploma Engineering 3rd Year 5th Semester have been conducted in online mode .
1st Internal Completed in Online Mode.
So,
Please Conduct 5th Semester End Semester of Diploma Engineering exam in online Mode @MamataOfficial@OfficialWBSCTE
#Wbscte_odd_Sem_online
Most of the classes of Diploma Engineering 5th Semester and 1st Semester have been conducted in online mode. 1st Internal of 5th Semester Completed in Online Mode.
So, Please Conduct 5th and 1st Semester exam in online Mode.@OfficialWBSCTE@MamataOfficial
@AshuPatra4@MamataOfficial@basu_bratya ৬ মাসের সিলেবাস কে জোর করে ২ মাসে গিলিয়ে দেওয়া হচ্ছে সেটা কেউ দেখতে পাচ্ছে না । Practical গুলো কি আমরা বাড়িতে মেশিন কিনে প্র্যাক্টিস করবো ।
@AshuPatra4@MamataOfficial@basu_bratya as democracy country citizen portest করা আমাদের foundamental right আর সেটা ভারতীয় সংবিধানে article 19 এ ম্যানশন করা আছে যে আমরা কোনো অস্ত্র ছাড়া শান্তিপূর্ন ভাবে protest করতে পারি এটা আমাদের অধিকার .
@AshuPatra4@MamataOfficial@basu_bratya সবাই বলছে স্টুডেন্ট গুলো tuke exam দেবে বলে এত আন্দোলন করছে । আচ্ছা ৬ মাসের সিলেবাস কে জোর করে ২ মাসে গিলিয়ে দেওয়া হচ্ছে সেটা কেউ দেখতে পাচ্ছে না । Practical গুলো কি আমরা বাড়িতে মেশিন কিনে প্র্যাক্টিস করবো । যদি স্টুডেন্ট দের পড়ানোয় কিছু না হয় আমরা লিখবো টা কি??