আগেরদিন জাপান স্টক মার্কেটে বড়সড় ধাক্কা দেখা গেলেও আজকে প্রায় ৫৫.৩৪১ ট্রিলিয়ন ইয়েন (প্রায় ৩৩৭ বিলিয়ন মার্কিন ডলার) নতুন করে ইনফ্লো হয়েছে
আশা করা যাচ্ছে আজকে US মার্কেট এবং BTC ও ভালো করবে
আর মাত্র ৩ ঘন্টা পর , বাংলাদেশ সময় সন্ধ্যা ৭:৩০ US মার্কেট ওপেন হবে!
পুরনো একজন Whale ৮ বছর পর ETH বিক্রি শুরু করছে
এ কারণে ETH ডাম্পসহ ২০২১ সালের পরে BTC/ETH পেয়ার এর প্রাইসও সর্বনিম্মে এসেছে
ETH যেহেতু ডাম্প তাই অন্য Altcoin গুলোও এটা ফলো করতে পারেন
সুতরাং মার্কেট ডাউন দেখেই উড়াধুরা Buy করা সমীচীন না এই মুহূর্তে
#DYOR
যারা এইটা অনুযায়ী Task করেছেন Fine!
আর যারা ১-২ টা Valueless NFT Mint করেছেন তারাও Fine!
এবং যারা ২-৪ টা TX ১০ ডলারের নিচে এবং বাকিসব ২০০-৩০০ ডলারের উপরে করেছেন তারাও Fine!
আর যারা Defi Kingdom কিংবা L2 Marathon এ সব TX করেছেন তারা আত্মসমর্পণ করুন
১/২
রিপ্টো জগতের সবথেকে বড় হ্যাকিং ও ফিশিং গ্রুপ Pink Drainer তাদের সকল কার্যক্রম বন্ধ করে দিয়েছে
গত ১ বছর ধরে তারা প্রায় ২০ হাজার লোকের থেকে ৭৫ মিলিয়ন ডলার ~ ৯০০ কোটি টাকা হাতিয়ে নিতে সক্ষম হয়
https://t.co/0bXsGHQRP6
ভুক্তভোগী ১০% অর্থাৎ ৮০ কোটি টাকা বাউন্টি দিয়ে ফান্ডগুলো ফেরত চায়
পরবর্তীতে টেলিগ্রামে আলোচনা করে ফান্ডগুলো ব্যাক দেওয়া হচ্ছে
কারণ অনলাইনে কিংবা অফলাইনে এত বিপুল পরিমাণ ডলার White করার সুযোগ নাই
বিশেষ করে ক্রিপ্টোতে তো নাই ই কারণ এখানে আপনার লেনদেন সবাই দেখতে পারে
কেউ একজন ফেক ফিশিং এর ফাঁদে পড়ে প্রায় ৮০০ কোটি টাকার সমপরিমাণ $WBTC হারিয়েছে
MetaMask ব্যবহারে সতর্ক থাকুন এবং অবশ্যই আপনার অ্যাড্রেসের শেষের ৪-৫ টা ডিজিট দেখেই কোনো ফান্ড ট্রান্সফার করবেন না!
Be Safe 💚
কেউ একজন ফেক ফিশিং এর ফাঁদে পড়ে প্রায় ৮০০ কোটি টাকার সমপরিমাণ $WBTC হারিয়েছে
MetaMask ব্যবহারে সতর্ক থাকুন এবং অবশ্যই আপনার অ্যাড্রেসের শেষের ৪-৫ টা ডিজিট দেখেই কোনো ফান্ড ট্রান্সফার করবেন না!
Be Safe 💚