@THEWHALEBD ভাইয়া আপনার সাথে শুরু থেকেই আছি
আপনার একটি কথার উপর ভিত্তি করে আমি একটি ষাঁড় গরু কিনে রাখছিলাম ২ বছর আগে আলহামদুলিল্লাহ গরুটি বিক্রি করেছি ৩ দিন আগে আপনার সাথে কাজ করবো বলে
তাই দয়া করে এই অধমকে আপনার হাতের ছায়া তোলে একটু ঠাঁই দিয়েন
টেলিগ্রাম : Eashinyt999
@THEWHALEBD
ভাইয়া আপনার সাথে শুরু থেকেই আছি
আপনার একটি কথার উপর ভিত্তি করে আমি একটি ষাঁড় গরু কিনে রাখছিলাম ২ বছর আগে আলহামদুলিল্লাহ গরুটি বিক্রি করেছি ৩ দিন আগে আপনার সাথে কাজ করবো বলে
তাই দয়া করে এই অধমকে আপনার হাতের ছায়া তোলে একটু ঠাঁই দিয়েন🙏
টেলিগ্রাম : Eashinyt999
@THEWHALEBD ভাইয়া আপনার সাথে শুরু থেকেই আছি
আপনার একটি কথার উপর ভিত্তি করে আমি একটি ষাঁড় গরু কিনে রাখছিলাম ২ বছর আগে আলহামদুলিল্লাহ গরুটি বিক্রি করেছি ৩ দিন আগে আপনার সাথে কাজ করবো বলে
তাই দয়া করে এই অধমকে আপনার হাতের ছায়া তোলে একটু ঠাঁই দিয়েন🙏
টেলিগ্রাম : Eashinyt999
@THEWHALEBD
ভাইয়া আপনার সাথে শুরু থেকেই আছি
আপনার একটি কথার উপর ভিত্তি করে আমি একটি ষাঁড় গরু কিনে রাখছিলাম ২ বছর আগে আলহামদুলিল্লাহ গরুটি বিক্রি করেছি ৩ দিন আগে আপনার সাথে কাজ করবো বলে
তাই দয়া করে এই অধমকে আপনার হাতের ছায়া তোলে একটু ঠাঁই দিয়েন🙏
টেলিগ্রাম : Eashinyt999
@THEWHALEBD
ভাইয়া আপনার সাথে শুরু থেকেই আছি
আপনার একটি কথার উপর ভিত্তি করে আমি একটি ষাঁড় গরু কিনে রাখছিলাম ২ বছর আগে আলহামদুলিল্লাহ গরুটি বিক্রি করেছি ৩ দিন আগে আপনার সাথে কাজ করবো বলে
তাই দয়া করে এই অধমকে আপনার হাতের ছায়া তোলে একটু ঠাঁই দিয়েন
টেলিগ্রাম : Eashinyt999
@THEWHALEBD
ভাইয়া আপনার সাথে শুরু থেকেই আছি
আপনার একটি কথার উপর ভিত্তি করে আমি একটি ষাঁড় গরু কিনে রাখছিলাম ২ বছর আগে আলহামদুলিল্লাহ গরুটি বিক্রি করেছি ৩ দিন আগে আপনার সাথে কাজ করবো বলে
তাই দয়া করে এই অধমকে আপনার হাতের ছায়া তোলে একটু ঠাঁই দিয়েন
টেলিগ্রাম : Eashinyt999
যারা ভাবতেছো আমি একাই এইসব করবো তোমাদের দিবো না
ভুল
লস হলে আমার হোক তার পরও সঠিক উপায়, না ওয়ে টা বের করি তার পর শেয়ার করবো যেন তোমরা লস না করো।
শেয়ার করলে হাজারটা টেকনিক শেয়ার করা যায় বাট দিন শেষ এ লাভ নাই।
Polymarket ai agent run started
From today It’s profitable
Wait for this update also.
5. repeat for 5 months straight
6. monetize with display ads
7. create multiple blogs using same system
it's not "blogging" — it's building most lucrative business of 2026.
this is why pinterest bloggers sleep peacefully while google bloggers panic over.
the fastest path to $20k/month with pinterest blogging is stupidly simple:
1. pick a visual or Pinterest friendly niche
2. publish 2 articles daily with AI
3. create 10 pins daily (follow 1:1 till 50 articles)
4. create 4 pinterest accounts per blog
My letest Trade
191$ converted into 1800$+
খুব ভালো একটা সিস্টেম এবং সেটাপ পেয়েছি
তোমাদের সাথে শেয়ার করবো কাজ কাল এর মাঝে
Cost এর মাঝে 15$ লাগবে Trading view এর প্রিমিয়াম কিনতে
wait for my live
In first day we got 25.74% return
It’s not bad🔥🔥🔥🔥
Money brings Money
But always remember
You have to do proper Money Management
Don’t take risk
Don’t Do Gambling
Slow and Steady
Don’t Run after 1 Night Rich
মনে রাখবা তুমি গরীব হয়ে জন্ম নিয়েছো তাতে তোমার কোন কিছু করার নাই
কিন্তু গরীব হয়ে জীবন যাপন করা তোমার হাতে।
I grew my ai trading account by +112% 📈
What input i put in ai agent to trade
I give some example-
I stopped overtrading
Most traders trade too much → lose money
I risk only 1–2% per trade
No big losses = long-term growth
I follow strict entry rules
No emotions, only setup
I let winners run
This is where profits come from
I cut losses fast
Small loss > blown account
Result? +112% return
If you want to know more comment
"Yes"
and retweet this
@THEWHALEBD বন্ধুরা আমার অল্প ব্যালেন্স অল্প প্রফিট, তাই আমি ছুটছি ব্যালেন্স বাড়ানোর জন্য 💵
তার জন্য কিছু সময়ের দরকার।
আমার মতে ব্যালেন্স বাড়ানো থাকলে ঝুঁকি কম লাভ বেশি
আগের বট থেকে যে প্রোফিট উইড্রো করা হয়েছিলো সেই প্রোফিট দিয়ে আরেকটা বট রান শুরু করা হলো।
তোমরা চাইলে তোমাদের প্রোফিট দিয়ে ট্রাই করতে পারো।
নোটিশ: ট্রেডিং মানেই রিস্ক। লাভ+লস দুইটাই হতে পারে তাই নিজের রিস্ক এ ইনভেস্ট করে ট্রাই করবা এতে আমার কোন দায়িত্ব নেই।
আমাদের আগের বট almost 111% রির্টান দিয়েছে
তোমরা ডেইলি stop loss এ একবার ক্লিক করে stoploss আপডেট করে দিবা
Stop loss তোমাদের লাভের হিসেবে দিও
যেন প্রোফিট থাকে
minimum 20/30 এর নিচে দিও না
don't stop copy here
এইটা চলবে