@srijitspeaketh da @idevadhikari da amra tekkar Raw version dekhte chai🔥 Hall a giye beep sound chara. Raw dialogues thaklei moja ta asbe. Please tomra censor kore diyo na dialogue gulo🙏🏻 karon raw version ei moja asbe beshi❤️
@anuragkashyap72 sir you should act in many movies🔥 What a great actor you are❤️ You are amazing in Maharaja 🙏🏻 @VijaySethuOffl sir you are terrific actor❤️What a movie man!🔥 Great story😎 @NetflixIndia We need more movies like this 🙏🏻
@iammony Moni da its a shame je apni Bangladesh er sange Toofan korchen! Kintu amader ekhane sei serial marka film ar webseries. Amrao Toofan er moto movie chai with our indian superstar. Ato safe khelle chole na! 🙂
@VikramChatterje@hoichoitv Dada Sobe pariah dekhlam 😎 Ki osadharon cinema❤️ Apnar acting er fan hoye giyechi boss🙏🏻Aro action movie te dekhte chai apnake🔥 Osadharon concept ❤️
@hiran_chatterji flop hero akta! Politics eo kichu korte parbe na!! Already here boshe ache😂 @SuvenduWB apnader uchit chilo enake na dar koranor. @idevadhikari er kache gohara harbe😂 Dev jei party koruk na keno! Manush ta hiron er theke 10 gun valo❤️ Public kintu chup thakbe na
Bjp jitleo apnar kacher lok hiron dev er kache gohara harbe likhe rakhun! Dev valo manush.Hoito vul party korche. Kintu apnar oi hero hiron k aktu samle rakhun! Cheleta cinema teo nam korte pareni. Politics eo parbe na Ar akta kotha valo lok er gaye kali lagale public charbe na.
Bjp jitleo apnar kacher lok hiron dev er kache gohara harbe likhe rakhun! Dev valo manush.Hoito vul party korche. Kintu apnar oi hero hiron k aktu samle rakhun! Cheleta cinema teo nam korte pareni. Politics eo parbe na Ar akta kotha valo lok er gaye kali lagale public charbe na.
@SVFsocial@iammony Apnara mirza niye emon korchen keno? Apnara nijera bangla cinema banan ar support korar somoi hindi cinema k egiye rakhen! Ei kore apnara bangla industry k sesher dike niye jachhen! Amra chai mirza svf cinemas eo ashuk valo shows niye🙂 @AnkushLoveUAll ❤️
Dear @iammony@hoichoitv apnader lojja lage na amader ekhane apnara serial marka cinema, webseries banan! Ar Bangladesh er jonno apnar sob valo valo content niye asen! Seta movie hok kingba webseries! Amra keno oisob serial marka movie ba webseries dekhbo? Er jobab din? 😡
@iammony apnara jiboneo commercial cinema banaben na jantam! Tai ak bindu o excited noi!🙂 Kintu sob cheye obak holam @iamrajchoco dar chobir announcement shune! Mane uni o sei family drama banachhe! Ei kore industry cholbe? Raj da tumio sesh obdhi oi pothe? 😭 Mante parlam na!